সোনম কাপুরের অ্যাপ

sonam-kapoor-bg20160430115300বলিউডের প্রথম তারকা হিসেবে নিজের নামের অ্যাপ চালু করলেন সোনম কাপুর। ফলে ভক্তরা এখন থেকে চাইলে তার সঙ্গে সরাসরি সম্পৃক্ত থাকার সুযোগ পাবে। একই সঙ্গে ব্যস্ততার মধ্যে থাকলেও ঠিকই ভক্তদের কাছাকাছি থাকতেন পারবেন তিনিও।

টুইটারে এক ঘোষণার মাধ্যমে অ্যাপটি শেয়ার করেন সোনম। ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে নিবিড় যোগাযোগ ধরে রাখতেই তার এই উদ্যোগ। ৩০ বছর বয়সী এই অভিনেত্রী বলেন, ‘আপনাদের জন্য সোনম সারপ্রাইজ শেয়ার করলাম। এটি আমার পুরোপুরি নতুন ও বিশেষ অ্যাপ। আমার সঙ্গে থাকুন এবং সবসময় সবার আগে জেনে নিন আমার খবর। সঙ্গে এই অ্যাপেই শুধু পাবেন আমার নতুন ও এক্সক্লুসিভ ছবিগুলো।’

অ্যাপটিতে রয়েছে লাইভ স্ট্রিমিং, বিশেষ উপাদান, ফ্যান চ্যাটস, প্রতিযোগিতা, অ্যাপ মার্চেন্ডাইজ, মেসেজ ও সামাজিক যোগাযোগমাধ্যম। এতে ‘মাই ট্রাইব’, ‘মাই লাইফ’ ও ‘সোনম লাইভ’ এমন কয়েকটি ট্যাবও আছে। এগুলোর মাধ্যমে ভক্তদের সঙ্গে মতবিনিময়, তাদের প্রশ্নের উত্তর ও ফ্যাশন বিষয়ক টিপস দেবেন সোনম। শুক্রবার (২৯ এপ্রিল) থেকে অ্যাপটি ডাউনলোড করা যাচ্ছে।

হলিউডের বাজারে মডেল কাইলি জেনার, রিয়েলিটি শো তারকা কিম কারদাশিয়ান, সংগীতশিল্পী জাস্টিন বিবার ও টেলর সুইফটেরও একই রকম অ্যাপ আছে।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.