ওয়াশিংটনে মুজিবনগর দিবস উদযাপন

এই লেখাটি 187 বার পঠিত

washington-news20160421070114মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও মহিলা আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত ১৯ এপ্রিল ভার্জিনিয়ার স্প্রিংফিল্ডের নিরালা রেস্টুরেন্টে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনার শুরুতেই জাপান ও ইকুয়েডরের ভয়াবহ ভূমিকম্পে হতাহত এবং লিবিয়া থেকে ইতালি যাওয়ার পথে ট্রলারডুবিতে চারশত ব্যক্তির মর্মান্তিক মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করা হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাদেক মোহাম্মদ খান। আলোচনা সভায় বক্তব্য রাখেন জিএসএম নবী বাকী, মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের উপদেষ্টা প্রফেসর জিয়াউদ্দীন খান, সহ-সভাপতি সিব্বির আহমেদ, জুয়েল বড়ুয়া, মোহাম্মদ আযম আজাদ, নুরুন নাহার মেরী, সিনিয়র যুগ্ম সম্পাদক হারুন উর রশীদ, সিনিয়র সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন সোহেল, যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন, যুবলীগ সভাপতি রাবিউল ইসলাম রাজু, সহ-সভাপতি আবু বকর সিদ্দীক সাজ, মহিলা আওয়ামী লীগ সভাপতি মহসিনা রিমি ও সন্তোষ বড়ুয়া।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সহ-সভাপতি নুরুল আমিন নুরু, আখতার হোসেন, যুগ্ম সম্পাদক কামাল হেসেন, প্রচার সম্পাদক তানভিরুল ইসলাম লিপু, যুবলীগের সাধারণ সম্পাদক সর্বজিৎ দাস তুর্য, সহ-সভাপতি হাসানুল আমিন, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান, যুগ্ম সম্পাদক এমরান হামিদ, সাংস্কৃতিক সম্পাদক জয়জিত দাস তুর্ক, যুবলীগের সোহরাব ফয়সাল, অনিক চৌধুরী, মোহাম্মদ অলিউল্লাহ, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক শাহাদত হোসেন মেরাজ এবং মহিলা আওয়ামী লীগ সহ-সভাপতি শাহিদা পারভিন লিপি।

Aviation News