গান-অভিনয়ে তাহসানের বৈশাখ

এই লেখাটি 1297 বার পঠিত

tahashanপ্রেমের গান ও প্রেমের গল্পের নাটক-টেলিছবিতে অনবদ্য তাহসান। এরই ধারাবাহিকতায় বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখেও থাকছেন তিনি। একটি কনসার্ট ও দুটি নাটকের মাধ্যমে বৈশাখের প্রথম দিনটি মাতাবেন তাহসান।

শনিবার (৯ এপ্রিল) দুপুরে আলাপে তাহসান জানান, নতুন এককের কাজ গোছাচ্ছেন তিনি। এর মধ্যে দুটি গান তৈরি হয়েছে। পহেলা বৈশাখে ভক্তদের জন্য উপহার হিসেবে অভিনয় করেছেন দুটি নাটকে। আর গানে তো আছেনই!

জানা যায়, আগামী ১৪ এপ্রিল রাত ৯টায় রাজধানীর হোটেল র‌্যাডিসনে সংগীত পরিবেশন করবে তাহসান অ্যান্ড দ্য ব্যান্ড। ‘বৈশাখী মেলা ও সাংস্কৃতিক সন্ধ্যা’ শীর্ষক এই কনসার্টের আয়োজক জড়োয়া হাউস। তাহসানের আগে এই মঞ্চে গান গাইবেন ‘পাওয়ার ভয়েস’খ্যাত কণ্ঠশিল্পী আনিকা।

এদিকে বৈশাখ উপলক্ষে নির্মিত ‘কিছু ভুল কিছু অভিমান’ নাটকে তাহসানের বিপরীতে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা ও আইরিন আফরোজ। এটি তাহসানের ‘তোমায় ভেবে লেখা’ নাটকের দ্বিতীয় কিস্তি। নাটকটি তৈরি হয়েছে দর্শকের গল্পে। পরিচালনা করেছেন ইমরাউল রাফাত। ১৪ এপ্রিল রাত ৯টা ৫ মিনিটে আরটিভিতে প্রচার হবে ‘কিছু ভুল কিছু অভিমান’।

অন্যদিকে ‘তোমায় ভালোবেসে’ নাটকে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করেছেন তাহসান ও শখ। তানিন রহমানের রচনায় এটি পরিচালনা করেছেন মোর্শেদ রাকিন। এর গল্পে দেখা যাবে ফেসবুকে পরিচয় হয় এমন একজোড়া তরুণ-তরুণীর ভালোলাগা, প্রেম ও পরিণতি।

কয়েকদিন আগে সিডি চয়েস থেকে প্রকাশিত হয়েছে ইমরানকে নিয়ে তাহসানের দ্বৈত অ্যালবাম ‘মন কারিগর’। এর সব গানের সুর-সংগীত পরিচালনা করেছেন ইমরান। গানগুলো লিখেছেন রবিউল ইসলাম জীবন।

Aviation News