প্রথমবারের মতো মালয়েশিয়ায় শুটিংয়ে গেলেন মাহিয়া মাহি

এই লেখাটি 607 বার পঠিত

indexঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। এবারই প্রথমবারের মতো কোন ছবির শুটিংয়ের জন্য মালয়েশিয়ায় গেলেন। আর সেখানে দীপংকর দীপনের পরিচালনায় ‘ঢাকা অ্যাটাক’ ছবির কিছু দৃশ্য ও গানের দৃশ্যের কাজ করবেন।

এ বিষয়ে ঢাকা ত্যাগ করার আগে মাহি প্রিয়.কমকে বলেন, আমি সম্প্রতি ঘুরতে মালয়েশিয়ায় গিয়েছিলাম। তবে এবারই প্রথমবারেরমত কোন ছবির শুটিংয়ে সেখানে যাচ্ছি’। এদিকে মাহি সম্প্রতি থাইল্যান্ড, মালয়েশিয়া আর ভুটানে ঘুরতে গিয়েছিলেন।

বৃহস্পতিবার থেকে মালয়েশিয়াতে শুরু হয়েছে ‘ঢাকা অ্যাটাক’ ছবির দ্বিতীয় লটের শুটিং। এবার এ ছবিতে যুক্ত হয়েছেন তিনজন তারকা। একজন বাংলাদেশের চিত্রনায়ক শিপন মিত্র। এছাড়া ‘ঢাকা অ্যাটাক’ এ যুক্ত হয়েছেন দুজন মালয়েশিয়ান তারকা। একজন অভিনেত্রী সেলিনা সাইবি, অন্যজন অভিনেতা ফাহরিন আহমেদ।

গত শুক্রবার ঢাকাসহ সারাদেশের ৯০ টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে জাকির হোসেন রাজু পরিচালিত নতুন ছবি ‘অনেক দামে কেনা’।এতে অভিনেতা ডিপজলের পাশাপাশি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মাহিয়া মাহি এবং বাপ্পি। অনেক দামে কেনা’ ছবিটির চিত্রনাট্য ও কাহিনী লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু।

এখানে একজন অন্ধ ফুল বিক্রেতার চরিত্রে অভিনয় করেছেন মাহি। এই ছবি দিয়ে দীর্ঘদিন পর পর্দায় ফিরছেন ডিপজল। এদিকে আবার প্রথমবার ডিপজলের সঙ্গে পর্দা ভাগাভাগি করেছেন বাপ্পি-মাহি।

এদিকে সুইজারল্যান্ডের ‘জেনেভা ইন্টারন্যাশনাল ওরিয়েন্টাল ফিল্ম ফেস্টিভ্যাল -এর ১১তম আসরে প্রদর্শিত হবে হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে নির্মিত চলচ্চিত্র ‘কৃষ্ণপক্ষ’। সাত দিনের এই উৎসব শুরু হবে ১১ এপ্রিল। এতে মেহের আফরোজ শাওন পরিচালিত ছবিটি দেখানো হবে ১৭ এপ্রিল।

রিয়াজ ও মাহি অভিনীত কৃষ্ণপক্ষ মুক্তি পায় গত ২৬ ফেব্রুয়ারি। আন্তর্জাতিক উৎসবে ছবিটির প্রদর্শনী উপলক্ষে উচ্ছাস্বিত নির্মাতা মেহের আফ রোজ শাওন।

কৃষ্ণপক্ষ ছবির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন রিয়াজ ও মাহিয়া মাহি। এছাড়াও অভিনয় করেছেন ফারুক আহমেদ, ফেরদৌস, তানিয়া আহমেদ, মৌটুসী বিশ্বাস, আজাদ আবুল কালাম, কায়েস আহমেদ ও পূজা।

Aviation News