মহাপরাজয়ের পর বিএনপি এখন মহাবিপর্যয়ে: ওবায়দুল কাদের

মহাপরাজয়ের পর বিএনপি এখন মহাবিপর্যয়ে: ওবায়দুল কাদের।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জাতীয় নির্বাচনে মহাপরাজয়ের পর বিএনপি এখন মহাবিপর্যয়ে পড়েছে। তারা আসলে রাজনীতির মহাদুর্যোগে পতিত হয়েছে। পথিক যেমন পথ হারিয়ে দিশাহীন হয়ে যায়, বিএনপির অবস্থাও এখন তেমন।

আজ শুক্রবার সকালে গাজীপুরের কোনাবাড়িতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে উড়ালসড়কের উন্নয়নকাজ পরিদর্শনে এসে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

ভবিষ্যতে আওয়ামী লীগ সরকারের অধীনে বিএনপির সব নির্বাচন বর্জনের ঘোষণা প্রসঙ্গে মন্ত্রী বলেন, নির্বাচনে আসা না আসা তাদের সিদ্ধান্তের ব্যাপার। কিন্তু নির্বাচনে অংশগ্রহণ না করার পরিণতি অচিরেই তাদের ভোগ করতে হবে। নির্বাচন বর্জনের মধ্য দিয়ে তারা আরও সংকুচিত হওয়ার মতো আত্মঘাতী পথ বেছে নিয়েছে।

মন্ত্রী বলেন, আগামী রোজার আগেই ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কোনাবাড়ি ও চন্দ্রা ফ্লাইওভার এবং কালিয়াকৈরের লতিফপুর ও মির্জাপুরের ধেরুয়া ওভারব্রিজ চালু করে দেওয়া হবে। এতে এই সড়কে আর কোনো যানজট থাকবে না।

পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন, সড়ক ও জনপথের ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক সবুজ উদ্দিন খান, গাজীপুরের নির্বাহী প্রকৌশলী সাইফুদ্দিন এবং সড়ক বিভাগ ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.