বলিউডে অমিতাভের ৪৭ বছর

amitabh20161107184536বলিউডের রুপালি পর্দার শাহেনশাহ অমিতাভ বচ্চন। দুনিয়াজুড়ে রয়েছে তার পরিচিতি ও যশখ্যাতি। বয়স বাড়লেও এখনো অভিনয় করে যাচ্ছেন একের পর এক চলচ্চিত্রে। ছবির মূল চরিত্র হয়ে পাল্লা দিচ্ছেন শাহরুখ-আমির-সালমান খানদের মতো সুপারস্টারদের সাথে।

সম্প্রতি এই মহাতারকা বলিউড ইন্ডাস্ট্রিতে পূর্ণ করেছেন তার ৪৭তম বছর। এই উপলক্ষেই বলিউড শাহেনশাহ ব্যক্তিগত টুইটার অ্যাকাউন্ট থেকে সবাইকে শুভেচ্ছা জানান।

এ সময় অমিতাভ বচ্চন তার প্রথম ছবি ‘সৎ হিন্দুস্তানি’ ছবির পোস্টার শেয়ার করে সবাইকে ধন্যবাদ জানান। ৭৪ বছর বয়সী এই তারকা রূপালি পর্দার দীর্ঘ জীবনে কাজ করেছেন ‘শোলে’, ‘জাঞ্জির’, ‘ঘুড্ডি’, ‘বোম্বে টু গোয় ‘, ‘সিলসিলা’, ‘অভিমান’, ‘ডন’ , ‘কুলি’, ‘পা’ ‘কাভি খুশি কাভি গাম’ ‘পিকু’র মতো অসংখ্য জনপ্রিয় ছবিতে।

অভিনয় দিয়ে বলিউড শাসন করার ৪৭ বছর পূর্তিতে প্রিয় অভিনেতাকে শুভেচ্ছা জানাতে তার বাড়ির সামনেও হাজির হয় হাজার হাজার ভক্ত সমর্থক।

তাদের সবাইকে হাত নেড়ে অভিবাদন জানান অমিতাভ।

১৯৬৯ সালে মুক্তি পাওয়া ‘সৎ হিন্দুস্তানি’ ছবি দিয়ে বলিউডে পা রাখা অমিতাভ বচ্চন নিজের চেষ্টা, মেধা ও শ্রমের কল্যাণে বলিউডের শাহেনশাহ হিসেবে অধিষ্ঠিত হয়েছেন হিন্দি ছবির দর্শকদের মনে।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.