প্লেনে ঠাণ্ডা পানির পরিবর্তে বৃদ্ধকে গরম পানি, পুড়ল আরেক নারীর পা

প্লেনে ঠাণ্ডা পানির পরিবর্তে বৃদ্ধকে গরম পানি, পুড়ল আরেক নারীর পা।

বিমানে ভ্রমণ করছিলেন এক প্রবীন যাত্রী। যাত্রাপথে তৃষ্ণার কারণে বিমানবালার কাছে পানি চান। এর পর এক বিমানবালা এসে গরম পানি দেন। পানি এতটাই গরম ছিল যে ঠিকমতো ধরতে পারেননি ওই বৃদ্ধ। ফলে গরম পানির গ্লাসটি পড়ে যায় পাশের এক নারী যাত্রীর গায়ে। ওই পানি এতটাই গরম ছিল যে, পাশের যাত্রীর উরু প্রায় ২০ শতাংশ পুড়ে যায়।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, গত ২৮ মার্চ ভারতের স্পাইস জেটের মুম্বাই থেকে কোচিগামী বিমান এসজি-১৫৩-তে এই ঘটনা ঘটে।

এই ঘটনায় বিমান সংস্থার কাছ থেকে ক্ষতিপূরণ দাবি করেছেন আহত যাত্রী। তবে বিমান সংস্থা তা দিতে অস্বীকার করেছে বলে অভিযোগ করা হয়েছে।

দুর্ঘটনার শিকার যাত্রী অভিযোগ করে বলেন, ‘আমার পাশে বসে থাকা এক বৃদ্ধ বিমানসেবিকার কাছ থেকে গরম পানি চান। এতটা গরম পানি ওরা না-দিলে এই ঘটনা ঘটত না।’

তিনি আরও অভিযোগ করেন, ‘আমার এতটা ব্যথা হচ্ছিল যে কেবিন ক্রুকে ডাকি। তিনি আমাকে বরফ দেন। আমি বসতে পারছিলাম না। কারণ উরুর উপর ও নিচের অংশের ত্বক কালো হয়ে গিয়েছিল। ভেতরের মাংস দেখা যাচ্ছিল। সেখানে কোনো ডাক্তার আছেন কি না জানতে আমি বারবার ওদের ঘোষণা করতে বলি। কিন্তু কোনো ঘোষণা করা হয়নি। এমনকি কেবিনের সুপারভাইজার আমাকে দেখতেও আসেননি।’

জানা যায়, আহত নারী সেদিন কাজে যাচ্ছিলেন। এই ঘটনার জন্য তাকে ছুটি নিতে হয় এবং কয়েকদিন কোচিতেই কাটাতে হয় তাকে।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.