পরিচালক চান দীপিকাকে, সালমান ক্যাটরিনা কাইফকে

পরিচালক চান দীপিকাকে, সালমান ক্যাটরিনা কাইফকে।

১৯৯৯ সালে শেষবারের মতো পরিচালক সঞ্জয় লীলা বানসালির ‘হাম দিল দে চুকে সানম’ ছবিতে কাজ করেছিলেন বলিউড সুপারস্টার সালমান খান। সেই ছবির নায়িকা ছিলেন ভাইজানের সাবেক প্রেমিকা ঐশ্বরিয়া রাই। দীর্ঘ ২০ বছর পর আবার সালমানকে নিয়ে একটি প্রেমের ছবির বানাতে চলেছেন ‘পদ্মাবত’ ছবির নির্মাতা বানসালি। কিন্তু গোল বেঁধেছে নায়িকা নিয়ে।

বলিউড সূত্রে খবর, নতুন ছবির জন্য সালমানের বিপরীতে দীপিকা পাড়ুকোনকে পছন্দ পরিচালক বানসালির। এই জুটিকে এখনও কোনো ছবিতে একসঙ্গে দেখেননি দর্শক। যার কারণে সালমান-দীপিকাকে একসঙ্গে পর্দায় হাজির করলে দর্শকদের মধ্যে ব্যাপক আগ্রহ তৈরি হবে বলে ধারণা বানসালির। সেই মত দীপিকাকে নাকি আগেভাগে জানিয়েও রাখা হয়েছে যে, তুমি সালমান খানের নায়িকা হচ্ছো।

তবে দীপিকার চেয়ে ক্যাটরিনাকে বেশি পছন্দ ‘দাবাং’ খানের। ক্যাটরিনা তার সাবেক প্রেমিকা। তাদের দুইজনের প্রেম নিয়ে এখনও বলিউডে রসালো আলোচনা হয়। ‘এক থা টাইগার’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবি দুটিতে একসঙ্গে অভিনয় করার সুবাদে তাদের ভেঙে যাওয়ার প্রেম আবার জোড়া লেগেছে বলে বলিউডে গুঞ্জন। মাঝেমধ্যে শোনা যায় তাদের বিয়ের খবরও।

বাস্তব জীবনের মতো সালমান-ক্যাটরিনার পর্দার রসায়নও বেশ জমজমাট। তাই বানসালির নতুন ছবিতে দীপিকার বদলে ক্যাটরিনাকে নায়িকা চান সালমান। ক্যাটরিনাকে নায়িকা করার ব্যাপারে পরিচালক বানসালিকে নাকি তিনি চাপও দিয়েছেন। কাজেই বলিউডের অন্দরে প্রশ্ন, প্রথমবারের মতো কি দীপিকা হবেন সালমানের নায়িকা, নাকি আবার তার সাবেক প্রেমিকা ক্যাটরিনা। উত্তর মিলবে কদিন বাদেই।

সম্প্রতি সালমান খান শেষ করেছেন আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবির শুটিং। এই ছবিতেও তার নায়িকা ক্যাটরিনা কাইফ। বর্তমানে চলছে সালমানদের হোম প্রোডাকশনের ‘দাবাং থ্রি’র কাজ। এই ছবিতে নায়িকা রয়েছেন সোনাক্ষী সিনহা। আগের দুটি ছবিতেও সোনাক্ষী নায়িকা ছিলেন। ‘দাবাং থ্রি’র কাজ শেষ হলে সালমান শুরু করবেন সঞ্জয় লীলা বানসালির নতুন ছবির কাজ। তখনই দেখা যাবে কে হবেন নায়িকা।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.