সৃজনশীল লোক খুঁজছেন রানি দ্বিতীয় এলিজাবেথ

এই লেখাটি 43 বার পঠিত
রানি দ্বিতীয় এলিজাবেথ

সৃজনশীল লোক খুঁজছেন রানি দ্বিতীয় এলিজাবেথ।

ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথের সামাজিক যোগাযোগমাধ্যমে রানির হয়ে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষার জন্য ডিজিটাল কমিউনিকেশনস অফিসার পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।
রানির বাসভবন বাকিংহাম প্যালেস, যেখানে প্রতিটি কাজের জন্য ভিন্ন ভিন্ন লোক কাজ করে এমনকি রানির কুকুর দেখভালের জন্যও রয়েছেন একাধিক ব্যক্তি, সেখানে ইন্টারনেটের এই যুগে তার সামাজিক যোগাযোগমাধ্যমগুলোর তদারকি করার কেউ থাকবে না তা কী করে হয়?

ব্রিটিশ রানি এলিজাবেথ সৃজনশীল এমন কাউকে খুঁজছেন যে তার ইমেইল চেক করাসহ সামাজিক যোগাযোগমাধ্যমে সার্বক্ষণিক যোগাযোগ রাখবেন।

তাছাড়া তাকে রাজপরিবারের ওয়েবসাইট সামলানো থেকে শুরু করে রানির দৈনন্দিন কর্মতৎপরতার ওপর ফিচার লেখা এবং রানির বিভিন্ন অনুষ্ঠানে যোগদানের খবরাখবর রাজপরিবারের সুবিস্তৃত নেটওয়ার্কে যারা যুক্ত আছেন তাদের তাৎক্ষণিকভাবে জানতে পারেন সে ব্যবস্থা করতে হবে।

ডিজিটাল কমিউনিকেশন অফিসার পদে নিয়োগের ক্ষেত্রে প্রার্থীর অভিজ্ঞতাকে প্রাধান্য দেয়া হবে। নিয়োগ পেলে রানির বাসভবন বাকিংহাম প্যালেসে সপ্তাহে সাড়ে ৩৭ ঘণ্টা (সোম থেকে শুক্রবার) কাজ করতে হবে যার জন্য অন্যান্য সুবিধা ছাড়াও বেতন দেয়া হবে বছরে ৩০ হাজার পাউন্ড।

Aviation News