সারা আলী খানের মুখ কি প্লাস্টিকের?

এই লেখাটি 81 বার পঠিত
sara

সারা আলী খানের মুখ কি প্লাস্টিকের?

কোত্থেকে হঠাৎ সারা আলী খানের একটি পুরোনো ছবি বের হয়ে এল। সঙ্গে সঙ্গে সেটা ছড়িয়ে গেল নেটজেনদের মাঝে। গোলগাল-স্বাস্থ্যবতী, চশমা পরা তরুণীটির সঙ্গে এখনকার নায়িকা সারার অবিকল মিল। সেই ছবি নিয়ে উল্লাসে মেতেছে বলিউডের পারফেকশনিস্ট গোষ্ঠী। ‘হায় হায়’ শুরু করে দিয়েছেন তাঁরা—এত অল্প বয়সে কি না মুখে প্লাস্টিক সার্জারি করতে হলো সাইফ-কন্যাকে!

প্লাস্টিক সার্জারি বলিউডের ওপেন সিক্রেট। প্রয়োজনে অনেক বলিউড তারকাই চুপিচুপি সেটা করিয়ে নেন। কেননা সব সময়ের জন্য নিজেদের সেরা চেহারাটাই মানুষের সামনে তুলে ধরতে চান তাঁরা। কেউ আবার সৌন্দর্য বাড়াতে ছুরির নিচে মুখ পেতে দেন। সারার ক্ষেত্রেও ব্যতিক্রম হয়নি। কিন্তু আসল ঘটনা কী?

Agamir Nirmata বলিউডের তারকা পরিচালক করণ জোহরের অনুষ্ঠান ‘কফি উইথ করণ’-এ এসে নিজের সম্পর্কে অনেক কথাই বলেছিলেন সারা আলী খান। শুরুতে সেই অংশগুলো ফেলে দেওয়া হয়েছিল। তবে পরে সেগুলো সামনে চলে আসে। সেই অংশে সারাকে প্রশ্ন করা হয়েছিল, তিনি কি কখনো প্লাস্টিক সার্জারি করিয়েছিলেন? এমন প্রশ্নে সারা বলেছেন, ‘সিনেমায় কাজ করতে হলে সুন্দর দেখানোর একটা চাপ থাকেই। সে জন্য আমাকে অনেক কিছু করতে হয়েছে। আমার ওজন ছিল ৯৬ কেজি। নিয়মিত ব্যায়াম ও ডায়েট করে কমিয়ে এই অবস্থায় এনেছি। অবশ্য সেসবে খুব একটা ফল পাওয়া যাচ্ছিল না। সে সময়ে আবার আমার কাছে বেশ কয়েকটি ছবির প্রস্তাব ছিল। তখন ওজন কমানোর জন্য বিকল্প কিছু করা ছাড়া উপায় ছিল না।’
নিজে প্লাস্টিক সার্জারি করলেও অন্যদের সেটা না করতে পরামর্শ দিয়েছেন সারা। তিনি বলেছেন, ‘আমার পরামর্শ হচ্ছে, ওজন কমানোর জন্য ব্যায়াম করাটাই সবচেয়ে ভালো। তবে সবার পক্ষে হয়তো সেটা সম্ভব না-ও হতে পারে।’ তিনি মনে করেন, বিনোদন জগতের তারকাদের মনোবল ভেঙে দেওয়ার লোকের অভাব নেই। মোটা বা একটু বেশি আসল চেহারা নিয়ে তাদের সামনে গেলেই, তারকাদের নিয়ে উপহাস করতে থাকে কিছু লোক। তিনি বলেন, ‘তবে তাঁদের বুড়ো আঙুল দেখিয়ে যদি আপনি সামনে আসতে পারেন, তাদের দেখাতে পারেন যে নিজের গায়ের রং নিয়ে আপনি আত্মবিশ্বাসী, তাহলে আর কোনো সমস্যা নেই।’

পরিচালক ইমতিয়াজ আলীর নতুন একটি ছবির জন্য কাজ করছেন সারা আলী খান। ছবিতে তাঁর নায়ক কার্তিক আরিয়ান। শোনা যাচ্ছে ২০০৯ সালের ছবি ‘লাভ আজ কাল’-এর সিক্যুয়েল হতে যাচ্ছে সেটি। সেই ছবির সেট থেকে ফাঁস হওয়া কিছু ছবি ও ভিডিও নিয়েই তো ইন্টারনেটে ঝড় বয়ে যাচ্ছে। তথ্যসূত্র: ইন্ডিয়া টুডে।

Aviation News