সবাই ওয়েব সিরিজের দিকে ঝুঁকছেনঃ সাবিলা নূর

এই লেখাটি 213 বার পঠিত
sabila

সবাই ওয়েব সিরিজের দিকে ঝুঁকছেনঃ সাবিলা নূর।

সবে চতুর্থ সেমিস্টারের পরীক্ষা শেষ করলেন সাবিলা নূর। ফের নাটকের শুটিংয়ে ফিরছেন। এরই মধ্যে ‘ভালোবাসার বাংলাদেশ’ আয়োজনে ‘চাকা’ নামে একটি নাটকে অভিনয় করে প্রশংসিত হয়েছেন। এবার প্রথমবারের মতো ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন ছোট পর্দার এই অভিনেত্রী। ক্যারিয়ার, পড়ালেখা ও অন্যান্য কাজ নিয়ে কথা বললেন তিনি।

সেমিস্টার ফাইনাল শেষ হলো। কবে থেকে শুটিংয়ে অংশ নেবেন?
১৯ ডিসেম্বর থেকে শুটিং করব। নাটকের নাম কেন এমন হয়। এরপর এ মাসেই আরও অনেক নাটকের কাজ করব।

‘চাকা’ নাটকটির সাড়া কেমন?
১৪ ডিসেম্বর একসঙ্গে মাছরাঙা, এসএ টিভি, নাগরিক টেলিভিশন ও একুশে টেলিভিশনে প্রচারিত হয়েছে। নাটকটিতে আমি অতিথি চরিত্রে কাজ করেছি। আশফাক নিপুণের কাজ আমার খুব ভালো লাগে। এর আগেও তাঁর আরেকটি নাটকে অতিথি চরিত্রে অভিনয় করেছি। শুধু আশফাক ভাইয়ের কাজ হওয়ার কারণেই পরীক্ষার আগের দিন এই নাটকে অভিনয় করেছি। কাজটি বেশ প্রশংসিত হয়েছে। নিজেও প্রশংসা পেয়েছি।

ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন?
এহসান কবিরের পরিচালনায় একটি ওয়েব সিরিজে কাজ করব। এখন তো সবাই ওয়েব সিরিজের দিকে ঝুঁকছেন। তা ছাড়া এখানে টেলিভিশনের মতো সেন্সরশিপ নেই। গল্পটাকে ঠিকঠাকভাবেই উপস্থাপন করা যায়। এই ওয়েব সিরিজে কাজটি করছি গল্পের কারণে। পুরোটাই বিয়েবাড়ি সাজিয়ে কাজটি হবে। এখন তো বিয়ে উত্সবের সময়। সেই বিষয়টি মাথায় রেখেই কাজটি করা হচ্ছে। জানুয়ারির প্রথম দিকে ওয়েব সিরিজটির শুটিং হবে।

দেশের বাইরে শুটিং করা কোনো নাটকে আপনাকে দেখা যায় না কেন?
দেশের বাইরে শুটিং করা কোনো নাটকে আমি কাজ করি না। অনেক প্রস্তাব পেয়েছি। কিন্তু করিনি। দেশেই শুটিং করব, আবার দেশের বাইরেও? না, এই কাজ করব না। আমি মনে করি, শুধু ঘুরতেই দেশের বাইরে যাওয়া উচিত।

আপনি তো গানও করেন। অ্যালবাম করার ইচ্ছা আছে কি?
না, অ্যালবাম করার ইচ্ছা নেই। তবে কাছের কোনো শিল্পী যদি তাঁর অ্যালবামের কোনো একটি অংশে গাওয়ার জন্য প্রস্তাব করেন, তাহলে করতে পারি। অ্যালবাম করার কোনো পরিকল্পনা নেই।

শেষ তিন প্রশ্ন
প্রেম করেন?
প্রেমের মানেই জানি না—হা হা হা।

সকালে ঘুম থেকে উঠে প্রথমে কী করেন?
মোবাইল ফোনের অ্যালার্ম বন্ধ করি।

আপনি সাংবাদিক হলে নায়িকা সাবিলাকে কী প্রশ্ন করবেন?
আপনি এত বোকা কেন?

Aviation News