ভক্তদের কাছে যে পরামর্শ চাইলেন শাহরুখ !!

এই লেখাটি 62 বার পঠিত
শাহরুখ খান

ভক্তদের কাছে যে পরামর্শ চাইলেন শাহরুখ !!

নায়কদের নায়ক বলা হয় বলিউড বাদশা শাহরুখ খানকে। অভিনয় দক্ষতা, সাবলীল অঙ্গভঙ্গি আর ভালোবাসা দিয়ে শাহরুখ অনেক আগেই জয় করে নিয়েছেন বিশ্বের কোটি কোটি মানুষের হৃদয়। পুরো বিশ্বেই নিজের পরিচিতি গড়ে নিয়েছেন তিনি। অসংখ্য ভক্তদের হৃদয়ে পাকাপোক্ত অবস্থানও আছে তার। ভালবাসা আর সম্মান করে সম্মোধন করে যাকে বলা হয় ‘কিং খান’।

আর তাই বলিউড বাদশার চলন বলন সবকিছুই নখদর্পণে অনুরাগীদের। তিনি কখন কী পরছেন কোথায় যাচ্ছেন, কোন লুকে তাঁকে ভাল লাগছে সবকিছুই নির্ভর করে ভক্তদের কোনটা পছন্দ হচ্ছে তার উপর। আর সেই নীতিকে বরাবর খুব যত্ন সহকারে মেনে চলেন শাহরুখ খান। এবার তাদের কাছেই একটি গুরুত্ববপূর্ণ বিষয় পরামর্শ চাইলেন কিং খান।

বলে রাখা ভাল, ইনস্টাগ্রামে তাঁর অনুগামীর সংখ্যা ১৬ মিলিয়ন। ট্যুইটারে সেই সংখ্যা ৩৭ মিলিয়নের গণ্ডি ছাড়িয়েছে। সম্প্রতি টুইটারে নিজের একটি ছবি পোস্ট করে তাঁর এই অগুনতি ভক্তের থেকে জানতে চাইলেন আরও কয়েক মাস কি তিনি চুল বাড়াতে পারেন? এই পোস্টের পরেই কমেন্টের বন্য়া বয়ে গেল ট্যুইটারে…

তবে এরপর যেমন একদিকে ভাল ভাল পরামর্শ দিয়েছেন তাঁর ভক্তরা, তেমন অন্যদিকে তাঁর বলিউড ছবির মান পড়ে যাওয়ার কারণে দুষতেও দেখা গিয়েছে অনেককে। শুরু হয়েছে নেটিজেনদের ট্রোল। কেউ ফটোশপ করে শাহরুখের সেই ছবি নিয়ে শুরু করেছেন ইয়ার্কি। আবার কেউ তাঁকে পরামর্শ দিয়েছেন, ’চুল বাড়ানোর কথা যেমন জিজ্ঞাসা করছেন তেমন ছবিতে কাজ করার আগেও জিজ্ঞাসা করে নিতে পারেন।

প্রসঙ্গত,খুব শিগগিরি পরবর্তী ছবি নিয়ে বড়পর্দায় ফিরছেন কিং খান। আপাতত কানাঘুষো শোনা গিয়েছে ‘ডন ‘ছবির শেষ সিক্যয়েলের শুটিং-এ ব্যস্ত রয়েছেন তিনি।

Aviation News