বিমানবন্দরের কন্ট্রোল রুম থেকে পাইলটকে বিয়ের প্রস্তাব!

এই লেখাটি 336 বার পঠিত
est

বিমানবন্দরের কন্ট্রোল রুম থেকে পাইলটকে বিয়ের প্রস্তাব!

উত্তর ইউরোপের ছোট্ট দেশ এস্তোনিয়া। সেখানে পল নামের এক সুদর্শন পুরুষ এয়ার কন্ট্রোলার অফিসার হিসেবে কাজ করেন। তার প্রেমিকা এসমি পাইলট হিসেবে কর্মকত। এ বছর মার্চে এসমি তার জন্মদিনে যে চমকে দেওয়ার ঘটনার সম্মুখীন হয়েছেন তা তিনি আজীবন মনে রাখবেন।

এসমি মাত্রই লাটভিয়ার রিগা থেকে তার প্লেন নিয়ে এস্তোনিয়ার টালিন বিমানবন্দরে অবতরন করলেন। কন্ট্রোলার রুম থেকে তার প্রেমিক পল মাইক্রোফন এ এসমিকে বলছেন, “আমি জানি আর ১ ঘন্টা ৩০ মিনিট পরই তোমার জন্মদিন। কাজেই তোমার জন্য বিশেষ উপহার নিয়ে এসেছি আমি। এটা যতটা উপহার তার থেকে তোমার প্রতি আমার একটি জিজ্ঞাসা। তুমি কি আমাকে বিয়ে করবে?”

এসমি এসবের জন্য একদমই প্রস্তুত ছিলেন না। কি বলবেন তাও বুঝতে পারছিলেন না। লজ্জা পাচ্ছিলেন পাশাপাশি অবাকও হয়েছেন প্রিয় পলের কাছ থেকে এ ঘটনার জন্য। এরপর এসমি বললেন, “হ্যা, অবশ্যই।”

বিমান থেকে নামার পর এসমির সাথে দেখা করেন পল। প্রিয়তমার সামনে হাঁটু গেড়ে বসে আংটি পড়িয়ে দেন তিনি। এয়ার কন্ট্রোলার রুম থেকে বিয়ের প্রস্তাব দেওয়ার ঘটনা বিশ্বের ইতিহাসে আর আছে বলে মনে হয়না। তবে এসমি তার জন্মদিনে যে সারপ্রাইজ প্রেমিকের কাছ থেকে পেয়েছেন তা তিনি কোনদিনই ভুলবেন না- এটা নিশ্চিত।

Aviation News