‘বিগ বস’ প্রতিযোগীদের নাম ফাঁস

এই লেখাটি 45 বার পঠিত
bb

‘বিগ বস’ প্রতিযোগীদের নাম ফাঁস।

‘বিগ বস ১৩’ আয়োজনে কে কে থাকছেন? প্রতিটি আয়োজনেই প্রতিযোগীদের ব্যাপারে চমক দেওয়ার চেষ্টা করেন আয়োজকেরা। আর দর্শক এই চমক দেখে পর্দায়। এবার মনে হচ্ছে, তা আর হবে না। কারণ, এরই মধ্যে ফাঁস হয়ে গেছে প্রতিযোগীদের নাম। ফাঁস হওয়া তালিকা থেকে ২৩ জনের নাম জানা গেছে। এর মধ্য থেকে ১৩ জনকে চূড়ান্ত করা হবে। আগামী ৩০ জুলাইয়ের পর তাঁরা চুক্তিপত্রে স্বাক্ষর করবেন।

ফাঁস হওয়া এই তালিকায় আছেন জিৎ (বাংলা ছবির তারকা)‌, জরিন খান (‌বলিউড তারকা)‌, চাঙ্কি পাণ্ডে (বলিউড তারকা)‌, রাজপাল যাদব (‌বলিউড তারকা)‌, ওয়ারিনা হুসেন (মডেল), দেবলীনা ভট্টাচার্য (‌টেলিভিশন তারকা)‌, অঙ্কিতা লোখান্ডে (‌টেলিভিশন তারকা)‌, রাকেশ বশিষ্ঠ (টেলিভিশন তারকা), মাহিকা শর্মা (বড় ও ছোট পর্দার তারকা), ড্যানি ডি (পর্নো ছবির তারকা), চিরাগ পাশোয়ান (রাজনীতিবিদ রাম বিলাস পাশোয়ানের ছেলে)‌, বিজেন্দ্র সিং (বক্সার)‌, রাহুল খান্ডেলওয়াল (‌মডেল)‌, হিমাংশ কোলি (‌মডেল)‌, মহিমা চৌধুরী (‌বলিউডের সাবেক তারকা)‌, মেঘনা মল্লিক (টেলিভিশন তারকা), মহাক্ষয় চক্রবর্তী (অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে), দয়ানন্দ শেঠি (বড় ও ছোট পর্দার অভিনেতা)‌, ফৈজি বো (রিয়্যালিটি শো তারকা), ঋতু বেরি (ফ্যাশন ডিজাইনার)‌, সোনল চৌহান (মডেল, সংগীতশিল্পী, বড় পর্দার তারকা)‌, ফাজিলপুরিয়া রাহুল যাদব (সংগীতশিল্পী)‌ ও সিদ্ধার্থ শুক্লা (ছোট পর্দার তারকা)।
তবে ফাঁস হওয়া এই তালিকার ব্যাপারে এখনো কোনো প্রতিক্রিয়া জানায়নি ‘বিগ বস ১৩’ আয়োজনের আয়োজক কালারস টিভির কর্তৃপক্ষ। আর এখানে যাঁদের নাম রয়েছে, তাঁদের মধ্য থেকেও কেউ কিছু বলছেন না। কেউ কেউ এটাকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন। মুখ না খোলার কারণও রয়েছে, এই তারকাদের সঙ্গে সেভাবেই আলোচনা হয়েছে। আর এই তালিকা থেকে ১০ জন বাদ পড়বেন।

জানা গেছে, ‘বিগ বস ১৩’ আসরের শুটিং শুরু হবে শিগগিরই। যেহেতু দ্বাদশ সিজন একেবারেই জনপ্রিয় হয়নি, তাই এবার প্রতিযোগীদের তালিকায় চমক আনতে চেয়েছেন নির্মাতারা। শোনা যাচ্ছে, কোনো সাধারণ মানুষ নন, বরং বিভিন্ন পেশার সঙ্গে যুক্ত আলোচিত ব্যক্তিরা এবার ‘বিগ বস’ বাড়ির অতিথি হবেন।

আগেই জানানো হয়েছে, এবার ‘বিগ বস ১৩’ আয়োজনের সেট নির্মাণ করা হবে মুম্বাইয়ে। এই আলোচিত ও বিতর্কিত রিয়েলিটি শো নিয়ে কালারস টিভির কর্তৃপক্ষের ব্যস্ততা এখন চূড়ান্ত পর্যায়ে। ত্রয়োদশ আসরেও সঞ্চালক হিসেবে থাকছেন সালমান খান। যদিও দ্বাদশ আসর শেষ হওয়ার পর শোনা গিয়েছিল, তিনি নাকি এই অনুষ্ঠানের ভাবনা আর পরিকল্পনার সঙ্গে নিজেকে মানিয়ে নিতে পারছেন না। তবে সালমান খানকে ছাড়তে চায় না আয়োজকেরা। যেভাবেই হোক, বলিউডের ‘ভাইজান’কে থাকতেই হবে। তার জন্য যা যা প্রয়োজন, সবই করা হবে। এই রিয়েলিটির শোর গবেষক দল এরই মধ্যে সালমান খানের আপত্তি তোলা বিষয়গুলো সমাধানের উদ্যোগ নিয়েছে।

‘বিগ বস’ আয়োজনের সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র থেকে ভারতীয় সংবাদমাধ্যম এর আগে জানতে পেরেছে, সালমান খান প্রথম যখন এই রিয়েলিটি শো সঞ্চালনা করেন, তখন প্রতি পর্বের জন্য পেয়েছিলেন আড়াই কোটি রুপি। আর দ্বাদশ আসরের প্রতি পর্বের জন্য তাঁকে দেওয়া হয়েছে ১৪ কোটি রুপি। পুরো আসরের ২১ পর্ব থেকে তিনি আয় করেছেন ২৯৪ কোটি রুপি।

তাহলে আপত্তি কী নিয়ে? আপত্তির কথা জানালেন সালমান খান নিজেই। বললেন, ‘এই রিয়েলিটি শোর ফরম্যাট আমার একদম পছন্দ না। এন্ডেমোল শাইন ইন্ডিয়া আর কালারস টিভির লোকজন কয়েকজনকে বেছে বেছে একটা বাড়ির মধ্যে ঢুকিয়ে দেয়। আর তারা ওই বাড়ির সদস্য হিসেবে একে অপরের সঙ্গে বাস করা শুরু করে। এসব মোটেই ভালো লাগে না।’

তবে তিনি সাংবাদিকদের নিশ্চিত করেছেন, ‘ইচ্ছা ছিল, এই শোর সঞ্চালক হিসেবে আর মুখ দেখাব না। তবে সে রকমটা আর হলো না! তাঁরা আমাকেই পরবর্তী সিজন সঞ্চালনার দায়িত্ব দিয়েছেন। এবার আমার সঞ্চালনা হবে অন্য রকম।’ ‌

‘বিগ বস’ রিয়েলিটি শোর প্রযোজনা প্রতিষ্ঠান এন্ডেমোল শাইন ইন্ডিয়া আর কালারস টিভি সালমান খানের আপত্তির জায়গাগুলো গুরুত্বের সঙ্গে বিবেচনা করছে। অনুষ্ঠানটির ভাবনার জায়গায় কিছু পরিবর্তন আনা হচ্ছে। আয়োজকদের মতে, ‘নতুন সিজনে নতুন রূপে আসছে “বিগ বস”।’ পিঙ্ক ভিলা, আইবি টাইমস

Aviation News