‘বাহুবলি’ নির্মাতা রাজামৌলির নায়িকা হচ্ছেন আলিয়া

এই লেখাটি 75 বার পঠিত
alia

‘বাহুবলি’ নির্মাতা রাজামৌলির নায়িকা হচ্ছেন আলিয়া।

কয়েকদিন আগেও শোনা গিয়েছিল, ‘বাহুবলি’ নির্মাতা এস এস রাজামৌলির সিনেমায় অভিনয় করবেন না বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। কিন্তু সব গুঞ্জনকে বুড়ো আঙুল দেখিয়ে অবশেষে রাজামৌলির সিনেমায় চুক্তিবদ্ধ হলেন আলিয়া।

সিনেমাটির প্রাথমিক শিরোনাম ‘ট্রিপল আর’। এতে আলিয়ার বিপরীতে অভিনয় করবেন দক্ষিণের অভিনেতা রামচরণ ও জুনিয়র এনটিআর। এ ছাড়া একটি বিশেষ চরিত্রে দেখা যাবে অজয় দেবগণকে।

‘ট্রিপল আর’ মুভিজের অফিসিয়াল টুইটার পেজে সিনেমায় আলিয়া ও অজয় দেবগণ থাকার বিষয়টি চূড়ান্ত করে আনুষ্ঠানিকভাবে পোস্ট করা কয়েছে। তাদের দুটো ছবি পোস্ট করে জানানো হয়েছে, এই সিনেমার জন্য আলিয়া ও অজয় চুক্তিবদ্ধ হয়েছেন। শুধু তাই নয়, ছবিটি পোস্ট করে সিনেমায় অভিনয়ের জন্য ধন্যবাদ জানিয়ে আলিয়াকে তার আসন্ন জন্মদিনের অগ্রিম শুভেচ্ছা জানায় ট্রিপল আর টিম।

যদিও শুরুতে শোনা গিয়েছিলো, এই সিনেমায় অভিনয়ের জন্য অতিরিক্ত পারিশ্রমিক দাবি করেছেন আলিয়া। তবে সেই পারিশ্রমিক দিতেও রাজি হন রাজামৌলি। এরপর আবার শোনা যায়, অন্য সিনেমায় চুক্তিবদ্ধ থাকার কারণে রাজামৌলিকে সময় দিতে পারছেন না আলিয়া। তার পরিবর্তে পরিণীতি চোপড়াকে দেখা যাবে সিনেমার প্রধান নারী চরিত্রে। কিন্তু এই খবরকে গুজব বলে উড়িয়ে দিয়ে অবশেষে জানা গেলো, ৩০০ কোটি রুপি বাজেটের এই সিনেমায় দেখা যাবে আলিয়া ভাটকে।

ট্রিপল আর সিনেমার প্রেক্ষাপট ১৯২০ সাল। কমারাস ভীমা (জুনিয়র এনটিআর) ও আলুরি সীতারামা রাজু (রামচরণ) নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে সিনেমার গল্প। এতে রাম চরণের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী আলিয়া ভাটকে।

অন্যদিকে জুনিয়র এনটিআরের বিপরীতে পর্দায় হাজির হবেন ‘কোল্ড ফিট’, ‘ওয়ার অব দ্য ওয়ার্ল্ড’, ‘পন্ড লাইফ’-খ্যাত হলিউড অভিনেত্রী ডেইজি এডগার জোনস।

সূত্র: পিঙ্কভিলা

Aviation News