নিয়ন্ত্রণে সিটি পার্ক ভবনের আগুন, আহত ফায়ারম্যান

এই লেখাটি 55 বার পঠিত
সংগৃহীত

রাজধানীর মিরপুর ১৪ এর (কচুক্ষেত) পুলপাড় এলাকার সিটি পার্ক ভবনের আগুন নিভিয়েছেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

দমকল বাহিনীর আড়াই ঘণ্টার নিরলস চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার এরশাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।তবে আগুন নেভাতে গিয়ে রুহুল আমিন ন‌ামের একজন ফায়ারম্যান আহত হয়েছেন বলে জানান তিনি।

রোববার (১৪ এপ্রিল) বিকাল ৫ টা ২০ মিনিটের দিকে এ আগুন লাগে।খবর পেয়ে ফায়ার সার্ভিসের প্রথমে ১৪টি ইউনিট ও পরে আরও একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর চেষ্টা করে।আগুন নেভানোর কাজে সেনা ও নৌ বাহিনীর সদ্যস্যরাও যোগদান করেন।

প্রত্যক্ষদর্শী আলমগীর জানিয়েছিলেন, বিকাল ৫ টা ২০ কচু‌ক্ষে‌তের ইব্রাহীমপুরের পুলপাড় এলাকায় একটি ১০ তলা ভবনে আগুন লাগে।

ঘটনাস্থলে উপস্থিত কাফরুল থানার উপপরিদর্শক (এসআই) ফয়সাল রহমান বলেন, কাফরুল থানাধীন কচুক্ষেতের পুলপাড় এলাকার যে ভবনে আগুন লেগেছে সেটি সিটি পার্ক সেন্টার নামে পরিচিত।রেস্টুরেন্টের ওপর ষষ্ঠ ও সপ্তম তলায় গার্মেন্টসের গোডাউন আছে। সেখানে আগুন লেগেছে।

এস আই ফয়সাল রহমান আরও জানান, গার্মেন্টসের গোডাউন তালাবদ্ধ ছিল। তবে আগুন লাগার ফ্লোর থেকে কোনো লোকজনকে দেখা যায়নি। পহেলা বৈশাখের ছুটি থাকায় ভবনে কোনো মানুষ ছিল না, সে কারণে এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

Aviation News