ছ্যাঁকা খেয়ে ধ্যানমগ্ন নার্গিস ফাখরি

এই লেখাটি 50 বার পঠিত
nargis_fakhri

ছ্যাঁকা খেয়ে ধ্যানমগ্ন নার্গিস ফাখরি।

ভাঙা হৃদয় নিয়ে ভীষণ বিপাকে পড়েছিলেন বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। একটু উপশম দরকার তাঁর। এবার এমন ছ্যাঁকা খেয়েছেন যে সবকিছু ছেড়েছুড়ে বসে গেছেন ধ্যানে। নতুন ছবি ‘অমাবাস’-এর প্রচারণা বাদ। আগে মনের দুঃখ তাড়ানো দরকার। তারপর অন্য কিছু। সে জন্যই নিয়মিত ধ্যান করে যাচ্ছেন বলিউডের এই প্রেমকুমারী।

নার্গিস ফাখরির মন এত উত্তাল কেন? সম্প্রতি মার্কিন প্রেমিক ম্যাট অ্যালোঞ্জোর সঙ্গে সম্পর্ক ভেঙে গেছে তাঁর। ছ্যাঁকা খেয়ে তাই উত্তাল মনকে শান্ত করার চেষ্টা করছেন। নিয়ম করে দিনে চার ঘণ্টা ধ্যান করছেন তিনি। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের ধ্যানমগ্ন ছবি পোস্ট করেছেন তিনি।

মার্কিন প্রযোজক ও পরিচালক ম্যাট অ্যালোঞ্জোর সঙ্গে ফাখরির প্রেম সেই ২০১৭ সালের অক্টোবর থেকে। সেই প্রেম এমনই গাঢ় ছিল যে পরস্পরের কবজিতে নিজেদের ছবির ট্যাটু এঁকে নিয়েছিলেন তাঁরা। ছ্যাঁকা খেয়ে হাতের সেই ট্যাটু তো বটেই, সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা নিজের যৌথ সব ছবিও মুছে ফেলেছেন ফাখরি। এখন চলছে মনের ভেতরের ছবি মোছার চেষ্টা। আশা করা যাচ্ছে, শিগগিরই হৃদয় থেকে ম্যাটের সব ছবিও মুছে ফেলতে পারবেন তিনি।

এটাই প্রথম নয়। ম্যাট অ্যালোঞ্জোর আগে ‘ধুম’ ছবির অন্যতম অভিনেতা ও প্রযোজক উদয় চোপড়ার সঙ্গেও কিছুদিন সম্পর্ক ছিল নার্গিসের। সেই সম্পর্কও বেশি দিন টেকেনি। পুরোনো ছবি মোছার পর নতুন কিছু যুক্ত হয় কি না তাঁর জীবনে, সেটা দেখার জন্য অপেক্ষা করতে হবে এবার। ২০১১ সালে রণবীর কাপুরের সঙ্গে ‘রকস্টার’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় নার্গিস ফাখরির। গত মাসে মুক্তি পায় তাঁর নতুন আরেকটি ছবি ‘অমাবাস’। তথ্যসূত্র: স্পটবয়ই

Aviation News