গালি বয়ঃ র‌্যাপার রণবীর ও প্রেমিকা আলিয়া

এই লেখাটি 30 বার পঠিত
ra

গালি বয়ঃ র‌্যাপার রণবীর ও প্রেমিকা আলিয়া।

গতকাল প্রকাশিত হলো রণবীর সিং ও আলিয়া ভাট অভিনীত গালি বয় ছবির ট্রেলার। ছবিতে এক দুর্দান্ত র‌্যাপারের চরিত্রে দেখা গেল রণবীর সিংকে। আলিয়াকে দেখা গেল তাঁর প্রেমিকারূপে। যদিও আরেক প্রেমিকা হিসেবে আছেন কালকি কেকলা।

এই ছবি এক দৃঢ়চেতা যুবকের। যিনি তাঁর সফলতার জন্য অপেক্ষা করেন। এ কারণে রণবীরের মুখ থেকে বারবারই একটা বাক্য উঠে আসে ‘আপনা টাইম আয়েগা’ (আমার সময় আসবে)। রণবীর মূলত একজন নিম্নবিত্ত পরিবারের ছেলে। যিনি একজন বিশ্বসেরা র‍্যাপার হতে চান। কিন্তু অভাব–অনটনে বড় হওয়া বস্তির একটা ছেলের এমন স্বপ্নকে সবাই পাগলামি হিসেবেই দেখে। নিজেদের বাবা-দাদাদের মতো চাকরি করতে উপদেশ দেন সবাই। কিন্তু নিজের কাজে দৃঢ়প্রতিজ্ঞ রণবীর কেবল সময়ের অপেক্ষা করেন। এবং একদিন তাঁর জীবনের মোড় ঘুরে যায়। তাঁকে অন্য একজন বিখ্যাত র‌্যাপারকে পরাজিত করার সুযোগ করে দেওয়া হয় এবং তিনি জিতে যান।

ট্রেলারে রণবীরের প্রেমিকা আলিয়া ভাটকেও একজন সাহসী মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যায়। ট্রেলারে তাঁকে বলতে শোনা গেছে, ‘সব ঠিকঠাক থাকলে আমি একদিন তোমার লিভার ট্রান্সপ্ল্যান্ট করতে সক্ষম হব।’ তার মানে আলিয়াও তাঁর স্বপ্ন নিয়ে দৃঢ়প্রতিজ্ঞ। যদিও আলিয়াকে দেখা গেছে রগচটা হিসেবে, যে কারও জন্যই নিজেকে বদলাতে রাজি নন। অবশ্য ট্রেলারের সামান্য অংশে দেখা গেছে কাল্কি কেকলাকে। তবে তিনি কীভাবে আলিয়া ও রণবীরের মধ্যে ঢুকে গেলেন, তার কোনো হদিস পাওয়া যায়নি।

ছবির পরিচালক জোয়া আখতার। এরই মধ্যে বেশ কটি সিনেমা বানিয়ে নিজের জাত চিনিয়েছেন। ট্রেলার ছাড়ার আগেই একটি প্রমোশনাল ভিডিও ছেড়েছিলেন। তাতেই তাক লেগে যায় বলিউডে। এবার ট্রেলার দেখে মুগ্ধ সবাই। আগামী ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে ছবিটি। এরই মধ্যে ছবিটি বার্লিন চলচ্চিত্র উৎসবেও আমন্ত্রিত হয়েছে। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

Aviation News