কেন কেঁদেছিলাম বলব নাঃ পূজা চেরী

এই লেখাটি 242 বার পঠিত
পূজা চেরী

কেন কেঁদেছিলাম বলব নাঃ পূজা চেরী

আগামী ফেব্রুয়ারি থেকে মাধ্যমিক পরীক্ষা দেবেন অভিনেত্রী পূজা চেরী। এ কারণে শুটিং থেকে ছুটি নিয়েছেন এই অভিনেত্রী। পরীক্ষা চলাকালে ৮ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে পূজা ও কলকাতার আদ্রিত অভিনীত যৌথ প্রযোজনার ছবি ‘প্রেম আমার ২’। শেষ পরীক্ষার দিন ২৫ ফেব্রুয়ারি শুরু হচ্ছে পূজার নতুন ছবি জিন-এর শুটিং। সবকিছু নিয়ে কথা বলেছেন এ সময়ের আলোচিত তরুণ এই অভিনেত্রী।
পরীক্ষার প্রস্তুতি কেমন?
বেশ আগে থেকেই সব ধরনের শুটিং বন্ধ রেখেছি। একান্তই না হলে বাইরে বের হচ্ছি না। শুধু পড়াশোনার মধ্যেই আছি। প্রস্তুতি ভালো চলছে। আশা করছি পরীক্ষা ভালো হবে।

শোনা যাচ্ছে, ৮ ফেব্রুয়ারি দুই বাংলায় একসঙ্গে ‘প্রেম আমার ২’ মুক্তি পাচ্ছে। পরীক্ষার কারণে ছবির প্রচারণা করতে পারছেন না…
অন্য সব ছবির বেলায় যেভাবে প্রচার-প্রচারণায় থাকি, পরীক্ষার কারণে এবার সেভাবে পারছি না। তবে বাসায় বসে পড়াশোনার ফাঁকে ফাঁকে ফেসবুকে যতটুকু প্রচার করা যায়, করছি।

এই ছবির কি প্রিভিউ ও সেন্সর হয়েছে? জানেন কিছু?
২৫ জানুয়ারি মুক্তির তারিখ নির্ধারিত ছিল। কিন্তু প্রিভিউ ও সেন্সর পিছিয়ে যাওয়ার কারণে সম্ভব হয়নি। পরিচালক সমিতির নির্বাচন চলছে। প্রিভিউ কমিটির কেউ কেউ নির্বাচন করছেন। বেশ আগেই প্রিভিউ কমিটিতে ছবিটি জমা দেওয়া হয়েছে। যতদূর জানি, ৩১ জানুয়ারি প্রিভিউ কমিটি দেখবে। যৌথ প্রযোজনার সব নিয়ম মেনেই ছবিটি করা হয়েছে।

‘প্রেম আমার ২’ নিয়ে আপনার প্রত্যাশা কেমন?
ভালো। এই ছবি কলকাতার অংশের প্রযোজনা করেছে রাজ চক্রবর্তী প্রোডাকশনস। রাজ চক্রবর্তী কলকাতার নামকরা পরিচালক। আমি যখন ছবিটির পোস্টার শুট ও ডাবিংয়ে গিয়েছিলাম, তখন রাজ চক্রবর্তী প্রেম আমার ২-এ আমার কাজ নিয়ে প্রশংসা করেছেন। তাঁর মতো মানুষ যদি আমার কাজের প্রশংসা করেন, তাহলে এই ছবি নিয়ে প্রত্যাশা রাখি।

২৫ ফেব্রুয়ারি আপনার নতুন ছবি ‘জিন’-এর শুটিং শুরু?
২৫ ফেব্রুয়ারি থেকে জিন ছবির শুটিং শুরু হলেও, আমার অংশের কাজ শুরু হবে মার্চ মাস থেকে।

‘জিন’ ছবিতে রোশান নায়ক। তাঁর বিপরীতে প্রথম কাজ কেমন হবে আশা করছেন?
রোশানের সঙ্গে পরিচয় ২০১৫ সালে। ছবিতে নায়িকা হিসেবে কাজ শুরুর আগে তাঁর সঙ্গে কারাতে প্রশিক্ষণ নিতাম। রক্ত ছবিতে তাঁর অভিনয় দেখেছি। আশা করছি, জিন ছবিতে দুজন মিলে ভালো কিছু হবে।

শেষ তিন প্রশ্ন
প্রিয় নায়ক কে? সিয়াম, না আদ্রিত?
যেহেতু সিয়াম বাংলাদেশের মানুষ। তাই সিয়াম আমার প্রথম পছন্দ। তবে আদ্রিতের সঙ্গে নায়িকা হিসেবে প্রথম কাজ করেছি। সেও আমার পছন্দের মানুষ।

দিনে কয়টা সেলফি তোলেন?
সুযোগ পেলেই তুলি। গুনে দেখিনি তো! হা হা হা…

শেষবার কবে কেঁদেছিলেন? কেন?
গত পরশু কেঁদেছিলাম। কেন কেঁদেছিলাম, বলব না।

Aviation News