এবারের ঈদেও মোশাররফ করিমের নাটক জমজ

এই লেখাটি 75 বার পঠিত
jomoj

মোশাররফ করিম। বিনোদনধর্মী নাটকের এক অনবদ্য প্রাণ। বেশ কয়েক বছর ধরেই ঈদে মোশাররফ করিম অভিনীত জমজ নাটকটি প্রচার হয়ে আসছে। এটি বেশ দর্শকপ্রিয়তাও পেয়েছে। এ নাটকে একইসঙ্গে মোশাররফ করিম তিন চরিত্রে অভিনয় করেছেন।

বাবা ও দুই জমজ সন্তানের চরিত্রে রূপদান করেছেন। বাবা কদু আজাদ তার জমজ দুই ছেলে একাব্বর-নেকাব্বর। এই তিন জনের চরিত্র রূপায়ন করেছেন মোশাররফ। নাটকটিতে তিন জনের চরিত্র তিন রকম। কৃপণ বৃদ্ধ বাবা, অতি সরল ও অতি চালাক দুই ছেলে। এদের নানা কান্ড নিয়ে এর গল্প। একক নাটক হলেও প্রতি ঈদেই নির্মিত হচ্ছে এর সিক্যুয়েল। এ ঈদেও এর সিক্যুয়েল নির্মিত হয়েছে। এবারের পর্বের নাম জমজ ১১।

এবারের পর্বে মোশাররফ করিমের নিজ কণ্ঠে গান থাকছে। প্রথম পর্ব থেকেই জমজ নির্মাণ করছেন আজাদ কালাম। নির্মাতা হিসেবে এবারও থাকছেন তিনি। প্রচার হবে আরটিভির ঈদ আয়োজনে।

মোশাররফ করিম বলেন, জমজ নাটক দর্শকদের কাছে এমন জনপ্রিয়তা পেয়েছে যে ঈদের আগে থেকেই পরিচালক, আমার ও চ্যানেল কর্তৃপক্ষের কাছে সিক্যুয়েলের জন্য অনুরোধ আসতে থাকে। দর্শকদের এ বিষয়টিকে শ্রদ্ধা করি আমরা। তাই একের পর এক জমজের সিক্যুয়েল নির্মাণ করা হচ্ছে। এবারের পর্বে দারুণ একটি গল্পও থাকবে। সেই সঙ্গে থাকছে দর্শকদের হাসানোর সকল উপকরণও।

পরিচালক আজাদ কালাম বলেন, বরাবরের মতো এবারও প্রধান চরিত্রে থাকবেন মোশাররফ করিম। দেখা যাবে তাকে বিভিন্ন চরিত্রে। যেভাবে আপনারা এর আগের গুলোতে দেখতে পেয়েছেন।

Aviation News