আমি এখানে কিছু বলতে চাই না: মাহিয়া মাহি

এই লেখাটি 145 বার পঠিত
মাহিয়া মাহি

আমি এখানে কিছু বলতে চাই না: মাহিয়া মাহি

ঘোষণা দেওয়া হয়েছে, শুরু হচ্ছে ব্যবসাসফল ছবি ‘অগ্নি’ সিরিজের ৩ নম্বর চলচ্চিত্র ‘অগ্নি ৩’। আগের দুটি চলচ্চিত্র অগ্নি ১ ও ২–তে অভিনয় করেছিলেন মাহিয়া মাহি। অগ্নি ৩–এ কি তিনি থাকছেন? উত্তরটি জানতে যোগাযোগ করা হয়েছিল তাঁর সঙ্গে।
প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া থেকে ‘অগ্নি ৩’ নির্মাণের ঘোষণা দেওয়া হয়েছে। আপনার অভিনয়ের কথা শোনা যাচ্ছে।

না। সে রকম কিছু হয়নি। আমার সঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠানের কোনো কথা হয়নি। তবে তাদের ঘোষণা শুনেছি। নিশ্চয়ই তারা সবকিছু চূড়ান্ত করেই ঘোষণা দিয়েছে। আমি এখানে কিছু বলতে চাই না।

সবে তো চিত্রনাট্য লেখা চলছে। অভিনয়শিল্পীর বিষয়ে কিছু বলা হয়নি। এখন যদি অভিনয়ের জন্য আপনাকে অফার করে, করবেন?

এটা আলোচনা সাপেক্ষে হতে পারে। যেহেতু এই প্রতিষ্ঠানের হাত ধরে আমি চলচ্চিত্রে এসেছি; তাই তারা ডাকলে, সবকিছু মিলে গেলে হয়তো অভিনয় করব। তার আগে তো অফার করতে হবে।

‘অগ্নি’ চলচ্চিত্রের আগের দুটি সিরিজে আপনি অভিনয় করেছেন।

আসলে এটা কোনো বিষয় নয়। নতুন করে সিক্যুয়েল হলে যে কেউ অভিনয় করতে পারেন। তবে এটা সত্যি, একটা প্রেম তো ছিলই। এ রকম পোড়ামন–এর ওপরও ছিল। যেহেতু ওটার সিক্যুয়েল হয়ে গেছে, তাই কিছু বলার নেই। এ রকম অগ্নি ৩ চলচ্চিত্রেও যদি অন্য কেউ অভিনয় করেন, আর খারাপ লাগবে না। যাঁরাই অভিনয় করুন, এটা যদি হিট হয়ে যায়, তাহলে বরং খুশি হব।

এ বছর শুটিং শুরু করলেন?

এখনো শুরু করিনি। কারণ এ বছর শুরু হওয়ার আগেই সিদ্ধান্ত নিয়েছিলাম, নতুন কোনো ছবিতে চুক্তিবদ্ধ হয়ে আধা বেলা হলেও শুটিং করে তারপর পুরোনো ছবির শুটিংয়ে ঢুকব। এখনো নতুন কোনো ছবিতে চুক্তিবদ্ধ হইনি। তাই শুটিংও করিনি। তবে কথা চলছে। হয়তো তাড়াতাড়ি সবাইকে জানাতে পারব।

এ বছর কয়টা ছবি মুক্তি পাবে?
বলতে পারছি না। সম্প্রতি অবতার ছবিটির শুটিং শেষ করলাম। অন্ধকার জগৎ ছবিটি সেন্সরে দেওয়া হয়েছে। এ ছাড়া আনন্দ অশ্রুসহ আরও একটি ছবি আছে শুটিং শেষ হওয়ার অপেক্ষায়।

নিজের অভিনয় নিয়ে কি আপনি তৃপ্ত?
না। আমি নিজের ছবি যতবার দেখেছি, ততবারই হতাশ হয়েছি। মনে হয়েছে, আমি এত খারাপ অভিনয় করি কেন? আমি এমনিতেই ন্যাকামি ঢঙে কথা বলি। অভিনয়ের বেলায়ও অনেকটা সেই ছাপ থাকে। সেটা কাটিয়ে ওঠার চেষ্টা করছি।

আপনার কোনো স্বপ্নের চরিত্র আছে? যেটাতে এখনো অভিনয় করা হয়নি।
(ভেবে) অনুরাগ বসু পরিচালিত বরফি ছবিতে প্রিয়াংকা চোপড়ার করা চরিত্রের মতো কোনো চরিত্রে এখনো অভিনয় করতে পারিনি। ও রকম চরিত্র হলে অভিনয়ে তৃপ্তি আসবে।

শেষ তিন প্রশ্ন
শ্বশুরবাড়িতে কোন রান্না করতে ভয় লাগে?
বিরিয়ানি। একবার বিরিয়ানি রান্না খিচুড়ির মতো হয়েছিল। খুব ভয় পেয়েছিলাম। যদিও সবাই খেয়ে শেষ করেছিল।

কোন খাবার লুকিয়ে খান?
গরুর কালা ভুনা।

‘বরফি’তে নায়িকা হলে কাকে নায়ক হিসেবে চান?
সাইমন সাদিক বা আরিফিন শুভকে।

Aviation News