অবশেষে বিমানের ক্যাজুয়াল কর্মচারীদের স্থায়ীকরণ প্রক্রিয়া শুরু

এই লেখাটি 291 বার পঠিত
Biman 25

অবশেষে বিমানের ক্যাজুয়াল কর্মচারীদের স্থায়ীকরণ প্রক্রিয়া শুরু।

২০ মার্চ ২০১৯ রোজ বুধবার বেলা ০২ ঘটিকায় বিমান প্রধান কার্যালয় বলাকা‘র কনফারেন্স রুমে বিমান শ্রমিক লীগ (সিবিএ)-র দীর্ঘদিনের সংগ্রামের ফসল ২৫ জন ক্যাজুয়াল (সি নং) কর্মচারীকে স্থায়ীকরণের চিঠি আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন পরিচালক প্রশাসন, ড. পার্থ কুমার পন্ডিত, সিবিএ সভাপতি জনাব মশিকুর রহমান, সধারণ সম্পাদক মন্তাছার রহমানসহ সিবিএ-র কেন্দ্রীয় নেতৃবৃন্দ। অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন মহাব্যবস্থাপক প্রশাসন, ব্যবস্থাপক নিয়োগ। উক্ত অনুষ্ঠানে পরিচালক প্রশাসন মহোদয় নতুন কর্মচারীদেরকে তাদের কাজের মাধ্যমে বিমান ও দেশের প্রতি অনুগত্য থেকে কাজ করার আহ্বান জানান।
মহাব্যবস্থাপক প্রশাসন তার বক্তব্যে বলেন, বিমান শ্রমিক লীগের দীর্ঘদিনের দাবি ক্যাজুয়াল শ্রমিকদের স্থায়ীকরণ-এর প্রাথমিক ধাপ আজকের এই ২৫ জন কর্মচারীর স্থায়ীকরণ। তিনি আরও বলেন, ধীরে ধীরে বিমান ব্যবস্থাপনা বিমানের সকল ক্যাজুয়াল কর্মচারীদের স্থায়ীকরণ করবে।

বিমান শ্রমিক লীগ (সিবিএ) সভাপতি মশিকুর রহমান বলেন, বিমান শ্রমিক লীগ সবসময় সাধারণ কর্মচারীদের ন্যায়সঙ্গত দাবির সাথে ছিল এবং থাকবে। বিমান ব্যবস্থাপনা ক্যাজুয়াল কর্মচারীদের ব্যাপারে যথেষ্ট আন্তরিক। বিমানের সকল ক্যাজুয়াল কর্মচারীদেরকে
স্থায়ীকরণ এখন সময়ের ব্যাপার মাত্র। সধারণ সম্পাদক মন্তাছার রহমান নতুন কর্মচারীদের উদ্দেশ্যে ন্যায়, নিষ্ঠা ও সততার সাথে কাজ করে বিমানকে আন্তর্জাতিকমানের এয়ারলাইন্স হিসেবে প্রতিষ্ঠিত করার আহবান জানান।

Aviation News